চুয়াডাঙ্গায় আওয়ামী সাংস্কৃতিক সংগঠন-আসাফো’র ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

জেলা ভিত্তিক খবর


স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক সংগঠন-আসাফো’র ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসবমূখর পরিবেশে পালিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমীর মুক্তমঞ্চে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়।
আসাফো চুয়াডাঙ্গা জেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্বে করেন কমিটির আহবায়ক হিরণ-উর রশিদ শান্ত । আসাফো’র সদস্য সচিব শাহীন-উল-কাদিরে সঞ্চালনায আলোচনা সভায অতিথি হিসেবে সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলাউদ্দিন ওমর বক্তব্য রাখেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন, এমএম সেলিম, হাসান মাস্টার (উদীচী), মনিরুজ্জামান মানিক (অরিন্দম), দেলোয়ার হোসেন ও বিপ্লব হোসেন (আসাফো) বক্তব্য রাখেন। এসময় আসাফো ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় সংগঠনের আহবায়ক হিরণ-উর-রশিদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে সামনের দিকে আসাফো এগিয়ে যাবে সেই প্রত্যাশা করছি।
অতিথি আলাউদ্দিন ওমর বলেন, সাংস্কৃতিক ও রাজনীতি একে অপরের পরিপূরক। সাংস্কৃতিক ছাড়া রাজনীতি চলতে পারে না।
সদস্য সচিব শাহীন-উল-কাদির বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও নৌকা মার্কার প্রার্থীকে পৌরসভা নির্বাচনে বিজয়ী করতে তৎপর থাকবে আসাফো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *