চুয়াডাঙ্গার সকলের পরিচিত মুখ মুরাদ হোসেনের ইন্তেকাল:আজ দাফণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সকলের পরিচিত মুখ মুরাদ হোসেন ইন্তেকাল করেছেন। গতকাল শনিবার সকালে চট্রগ্রামের বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি (ইন্নালিল্লাহি……..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। মুরাদ হোসেন চুয়াডাঙ্গা পৌর এলাকার ফার্মপাড়ার স্থায়ী বাসিন্দা এবং বর্তমানে বেলগাছি মুসলিম পাড়ার বাসিন্দা। তিনি বীর মুক্তিযোদ্ধা মরহুম মোছাদ্দেক হোসেনের ছোট ছেলে। মুরাদ হোসেন ব্যবসা সুত্রে দীর্ঘদিন ধরে চট্রগ্রামে বসবাস করে আসছিলেন। আজ সকাল ১০ টায় চুয়াডাঙ্গা রেল স্টেশন সংলগ্ন জান্নাতুল মওলা কবরস্থান জামে মসজিদে জানাজা শেষে জান্নাতুল মওলা কবরস্থানে দাফণকার্য সম্পন্ন করা হবে।
পরিবারের সদস্যরা জানান, গতকাল সকালে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন মুরাদ হোসেন। তাকে নেয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতবলে ঘোষণা করেন।
মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে, ভাই-বোন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে।
আজ সকাল ১০ টায় চুয়াডাঙ্গা রেল স্টেশন সংলগ্ন জান্নাতুল মওলা কবরস্থান জামে মসজিদে জানাজা শেষে জান্নাতুল মওলা কবরস্থানে দাফণকার্য সম্পন্ন করা হবে বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। জানাজায় সকলকে শরীক হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।