চুয়াডাঙ্গার জাফরপুরে শিশুর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাহিন হোসেন নামের এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে।
গতকাল সোমবার বেলা ৫ টার দিকে সদর উপজেলার জাফরপুর গ্রামের ঈদগাহ পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মাহিন হোসেন (৯) ওই এলাকার আনোয়ার হোসেনের ছেলে ও জাফরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।
নিহত শিশু মাহিনের বাবা আনোয়ার হোসেন জানান, প্রতিদিনের মতো বিকেলে খেলার জন্য মাঠে যায় মাহিন। সন্ধ্যা গড়িয়ে এলেও বাড়ি না ফেরায় তাকে অনেক খোঁজাখুঁজি করা হয়। সন্ধ্যায় বাড়ির পাশের একটি কাঠাল গাছের নীচে তাকে পড়ে থাকতে দেখে আমাদের খবর দেয় প্রতিবেশীরা।  পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুজ্জামান বলেন, হাসপাতালে নেয়ার অনেক আগেই মারা গেছে শিশুটি। পরিবারের লোকজন প্রথমে বলেন, শিশুটি বিদ্যুৎস্পৃষ্টে হয়েছে।  পরে আবার বলেন, গাছ থেকে পড়ে গেছে।  তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এটা সন্দেহজনক মৃত্যু।  তার মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।  তার মরদেহের সুরতহাল প্রতিবেদনও তৈরি করা হয়েছে। শিশুটি মানসিকভাবে অসুস্থ ছিল।  সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।  তিনি আরও জানান, কোন অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে শিশুটির মরদেহ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।