চুয়াডাঙ্গার আলুকদিয়া ইউনিয়নের ড্রেন নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ
ষ্টাফ রিপোর্টারঃ  চুয়াডাঙ্গা সদরের আলুকদিয়া ইউনিয়নের এলজিএসপির প্রকল্পের ড্রেন নির্মানে  ব্যাপক অনিয়মের অভিযোগ তুলেছে ইউনিয়নের আকুন্দবাড়ী গ্রামবাসি।
  জানাগেছে চুয়াডাঙ্গা সদরের আলুকদিয়া ইউনিয়নের আকুন্দবাড়ী গ্রামের মাঝেরপাড়ায়, ইউনিয়ন পরিষদের এলজিএসপি প্রকল্পের ১ লক্ষ টাকা খরচ করে ড্রেন নির্মানের এক সপ্তাহের মধ্যে সেটি ভেঙ্গে পড়েছে।
   গ্রামের মিরাজ মন্ডলের ছেলে মিলন হোসেন, ইকলাছ উদ্দীনের ছেলে বাবুল হোসেন ও আবুল কাশেমের ছেলে আজিজুল হক অভিযোগ করে বলেন, ড্রেন না থাকায় একটু বৃষ্টি হলেই এই পাড়ার রাস্তাঘাট সহ বাড়িঘরের উঠনে পানি জমে ব্যাপক ভোগান্তির মধ্যে পড়তে হতো। দির্ঘদিনের দাবির পেক্ষিতে ইউনিয়ন পরিষদের এলজিএসপি প্রকল্পের টাকায়  আমা ইট দিয়ে, গত এক সপ্তাহ আগে ড্রেনটি নির্মান করেন ইউনিয়নের চেয়ারম্যান ইসলাম উদ্দীন। এর মধ্যে আজ বৃহস্পতিবার সকালের বৃষ্টিতে সম্পুন্ন ড্রেনটি ধসেপড়ায় মহল্লাবাসি আরো বিপদে পড়েছে।
গ্রামের মজিবর রহমানের ছেলে বাদশা ও ঝড়ু মিয়ার ছেলে জিয়াউর রহমান আরো অভিযোগ করে বলেন ড্রেনটি নির্মানে অনিয়ম লুকাতে, ইউনিয়ন পরিষদের এলজিএসপি প্রকল্পের টাকায় ড্র্রেন নির্মানের সময় প্রকল্পের ব্যায় হিসাবের সাইন বোর্ড না দেওয়া ৩নং আমা ইটদিয়ে ড্রেনটি নির্মান করে ব্যাপক অনিময় করেছে, যার কারনে নির্মানের এক সপ্তাহের মাথায় ড্রেনটি ধসে পড়েছে।
    এই বিষয়ে আলকুদিয়া ইউনিয়নের চেয়ারম্যান ইসলাম উদ্দীন বলেন আমরাই এলজিএসপির টাকায় কাজটি করছিলাম, অতিরিক্ত পানির চাপে ড্রেনটি ভেঙ্গে গেছে, গ্রামবাসির অভিযোগে ড্রেনটি দেখতে গিয়েছিলাম, আগামি কিছুদিনের মধ্যেই আবার ড্রেনটি ঠিক করে দেওয়া হবে।