। 
দামুড়হুদা থেকে তানজীর ফয়সালঃ চুয়াডাঙ্গা – ৬ বিজিবি ‘ র সফল  অভিযানে দামুড়হুদা অন্তর্ভুক্ত চাকুলিয়া সীমান্ত হতে ৮ টি স্বর্নের বার উদ্ধার করেছেন। 
জানা গেছে, গতকাল   সোমবার  সকালে দামুড়হুদা উপজেলার চাকুলিয়া সীমান্ত  এলাকা থেকে ৮ টি  স্বর্ণের বার উদ্ধার করা হয়।বিজিবি’ র পক্ষ থেকে জানা গেছে, 
 গোপন সংবাদের মাধ্যমে  জানতে পারি সীমান্ত এলাকা থেকে  একটি বড় স্বর্ণের চালান পাচার হবে। এমন তথ্যের ভিত্তিতে ফুলবাড়ী ক্যাম্পের একটি টহল দল চাকুলিয়া সীমান্ত এলাকায় অভিযান চালায়। এ সময় চাকুলিয়া বিলের মধ্যে প্লাস্টিকের বস্তা হাতে একজন ব্যক্তিকে দেখতে পায় বিজিবি’ র টহল দল। টহল দল ওই ব্যক্তিকে চ্যালেঞ্জ করলে সে বস্তা ফেলে দৌঁড়ে পালিয়ে যান। পরে চোরাকারবারির  ফেলে যাওয়া বস্তাটি তল্লাশি করে দেখা  যায়  আটটি স্বর্ণের বার রয়েছে ।
সোমবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা-৬ বিজিবি’র পরিচালক লে. কর্ণেল খালেকুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ফেলে যাওয়া   বস্তাটি তল্লাশি করে দেখা যায়  ২ কেজি ৪০০ গ্রাম (২০৫ ভরি ৭ আনা) ওজনের উন্নত মানের ৮টি স্বর্ণের বার রয়েছে। স্বর্ণের বার গুলো  উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৫২ লাখ ২ হাজার ৩৭ ৫টাকা। উদ্ধারকৃত স্বর্ণের বার গুলো  চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে ।
তানজীর  ফয়সাল  দামুড়হুদা।