স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক জিএস, বীর মুক্তিযোদ্ধা শামসুল আরেফিন বিশ্বাস টুটু ইন্তেকাল করেছেন (ইন্না… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। ঈদের দিন বেলা সোয়া ২টার দিকে তিনি ঢাকার হলিক্রিসেন্ট হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। এ হাসপাতালে বেশ কিছুদিন ধরে চিকিৎসাধীন ছিলেন। প্রথমে নিউমনিয়া পরে কোভিড-১৯ পজিটিভ হয় তার। ঢাকার মাদারটেক বাসব বাগানবাড়ি কবরস্থানে বুধবার বাদ মাগরিব নামাজে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করার প্রস্তুতি নেয়া হচ্ছে। শামসুল আরেফিন বিশ্বাস টুটু চুয়াডাঙ্গা জেলা শহরের কোর্টপাড়ার মরহুম মনিরুজ্জামান বিশ্বাসের ছেলে। তিনি ঢাকায় তিতাসের তালিকাভুক্ত ঠিকাদার ছিলেন। বাসাব কদমতলা ওয়াসা রোডে বসবাস করে আসছিলেন তিনি।
তিনি ঢাকাস্থ চুয়াডাঙ্গা জেলা সমিতির ক্রীড়া সম্পাদক ছিলেন।
শামসুল আরেফিন টুটু ছাত্রজীবনে ছাত্রইউনিয়ন (ভাসানী ) তুখড় নেতা ছিলেন। কলেজে নির্বাচিত জিএস হিসেবে যেমন নিষ্ঠার সাথে দায়িত্বপালন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন, তেমনই তিনি শহীদ মিনার স্থাপনেও অনন্য অবদান রাখেন। অ্যাড. কামরুল আরেফিন বিশ্বাস, মঞ্জুরুল আরেফিন বিশ্বাস, নাজমুল আরেফিন বিশ্বাস ও সহিদুল ইসলাম বিশ্বাস মরহুমের সহোদর। মঞ্জুরুল আরেফিন লিটু বিশ্বাস তার ভাইয়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।

মরহুম’র মৃত্যুতে  গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ঢাকাস্থ চুয়াডাঙ্গা জেলা সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী সিরাজুল হক ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মীর্জা শাহরিয়ার মাহামুদু লন্টু