দর্শনা অফিস ও তিতুদহ প্রতিনিধি:চুয়াডাঙ্গা সদর উপজেলার ৮ নং গড়াইটুপি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ ও পরিচিতি সভা গড়াইটুপি অস্থায়ী ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হয়েছে।গতকাল মঙ্গলবার দুপুর ১ টায় চেয়ারম্যানের নিজ বাসভবন ও অস্থায়ী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন স্থানীয় মসজিদের ইমাম সাহেব। বীর মুক্তিযুদ্ধা মরহুম সাইদুর রহমান সাব্দারের স্মরণে ১ মিনিট নিরবতা পালন এবং দোয়া করা হয়। নবনির্বাচিত চেয়ারম্যান শফিকুর রহমান রাজু প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমান ও সভাপতি ৮ নং গড়াইটুপি ইউনিয়ন পরিষদের প্রশাসক বিকাশ কুমার সাহাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা প্রদান করে। ৮ নং গড়াইটুপি ইউনিয়ন পরিষদের প্রশাসক বিকাশ কুমার সাহা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমান গড়াইটুপি ইউনিয়ন পরিষদের বাসিন্দাদের উদ্দেশ্য করে বলেন বলেন যে জনগণ যদি চায় তাহলে সমাজ থেকে সমস্ত প্রকার অন্যায় অনিয়ম কে দূর করা সম্ভব এবং প্রশাসন ও চেয়ারম্যান এর পক্ষ থেকে সমস্ত প্রকার সহযোগিতা জনগণকে প্রদান করা হবে। এবং নবনির্বাচিত চেয়ারম্যান এর উদ্দেশ্য করে বলেন ন‍্যায় ও নিষ্ঠার সাথে জনগণের পাশে থাকার অনুরোধ জানান।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান শফিকুর রহমান রাজু মাস্টার বক্তব্যে বলেন জনগণ ভোট দিয়ে তাকে নির্বাচিত করেছেন তিনি জনগণের সেবক হয়ে কাজ করতে চান ও ন‍্যায় ও নিষ্ঠার সাথে তার ইউনিয়ন থেকে সমস্ত প্রকার অপরাধ অনিয়ম দুর্নীতি মাদক ও বাল্যবিবাহের মতো সামাজিক ব্যাধি কে উপড়ে ফেলার প্রতিশ্রুতি দেন।

অভিষেক ও পরিচিতি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আওলাদ বিশ্বাস,প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক মাস্টার,ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সাংগঠনিক সম্পাদক ফাতরুজ্জামান মাস্টার, লাল মোহাম্মদ, তিতুদহ ক্যাম্প ইনচার্জ সাজ্জাদ হোসেন,
এছাড়াও উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ডের সাধারণ সদস্য সাইদ খোকন,২ নং আব্দুল হক লিটু,৩ নং হাফিজুর রহমান,৪ নং আক্কাচ আলি,৫ নং ফারুক হোসেন চান,৬ নং জিল্লুর রহমান জুয়েল, ৭ নং আলমগীর হোসেন, ৮নং আসাদ উল্লাহ, ৯ ফারুক হোসেন।সংরক্ষিত মহিলা সদস্য মৌসুমী খাতুন, নাসিমা খাতুন, তাসলিমা খাতুন প্রমুখ।