:স্টাফ রিপোর্টার :চুয়াডাঙ্গা সদরের প্রাথমিক শিক্ষক মহাজোটের সাথে মতবিনিময় সভা করেছেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। 
গতকাল বৃহস্পতিবার বেলা ১২টায় ইসলাম পাড়া পৌর প্রাথমিক বিদ্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শিক্ষক মহাজোটের সভাপতি মো. আজিম উদ্দিন মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। 
এসময় রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, বিগত দিনে চুয়াডাঙ্গা পৌরসভার দৃশ্যমান উন্নয়ন হয়েছে আমার হাত ধরেই। আমি কাজ প্রেমিক মানুষ।  চুয়াডাঙ্গা পৌরসভা প্রথম শ্রেনীর একটি পৌরসভা তাই এ চেয়ারটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই জনগন যেন তাদের যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করবে বলে আশা করি। চুয়াডাঙ্গা পৌরসভার নাগরিকরা আজ বুঝতে শিখেছে যে কমিটমেন্ট দিয়ে বিগত দিনে মেয়র নির্বাচিত হয়েছেন সে কমিটমেন্ট পুরন না হলে জনগন আর অযোগ্য লোককে নির্বাচিত করবে না।  আগামী দিনে পৌরবাসী মেয়র হিসাবে নির্বাচিত করলে চুয়াডাঙ্গা পৌরসভাকে দেশসেরা ও আদর্শ পৌরসভা হিসাবে গড়ে তুলবো। 
এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি মো. আলউদ্দিন হেলা, জেলা পরিষদ সদস্য ও রেড ক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শাহান, শিক্ষক মহাজোটের সাধারণ সম্পাদক মো. আশরাফ আলী, নজির হোসেন, আব্দুল আলীম, মিলন, রেজাউল হক, টুটুল, নারগিস পারভীন, আব্দুল মতিন সহ শিক্ষক মহাজোটের সকল সদস্যবৃন্দ। 
মতবিনিময় সভায় সঞ্চালনায় ছিলেন মো. আশরাফুল আলম সোনা।