ডিঙ্গেদহ প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের   বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং গ্রাম ভিত্তিক অস্ত্রবিহিন ভিডিপি মৌলিক প্রশিক্ষণ  ৭ম দিনে প্রশিক্ষণ চলছে  ।
শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা এই স্লোগানকে সামনে রেখে, আজ   সোমবার    সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয়ের হল রুমে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুতুবপুর ইউনিয়নের    ৬৪ জন ছেলে ও মেয়েদেরকে নিয়ে প্রশিক্ষণ চলছে। এছাড়াও সরকারের সহযোগিতায় সারা বাংলাদেশের সাড়ে ৪শত টি  ইউনিয়নের বেকার ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে এ প্রশিক্ষণ চলছে ।   
এসময়ে গ্রাম ভিত্তিক অস্ত্রবিহিন ভিডিপির মৌলিক প্রশিক্ষণ অনুষ্ঠানে সভাপতি চুয়াঃ সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব অনন্ত কুমার ঘোষের সভাপতিত্বে    প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সদর ফায়ার সার্ভিস ও সিভিল সার্জেন ডিফেন্সের, উপ-সহকারী পরিচালক জনাব আব্দুল সালাম প্রশিক্ষণে মুল্যবান   বক্তব্য দেন।   এসময়ে উপস্থিত ছিলেন    প্রশিক্ষক আনসার ও ভিডিপি টি আই কর্মকর্তা  মোঃ জসিম উদ্দীন। প্রশিক্ষিকা আনসার ভিডিপি টি আই কর্মী মোছাঃ রাশেদা খাতুন।        

কুতুবপুর ইউনিয়ন আনসার ও ভিডিপি কর্মী দলীয় নেতা আব্দুল হান্নান, কর্মী মোছাঃ রোজি খাতুন, মোছাঃ, কহিনুর বেগম,  কর্মকর্তা নাসির উদ্দীন সহ প্রমুখ।