গাংনী অফিস: গাংনীতে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম শেখ হাসিনাসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দকে হত্যার উদ্দেশ্যে ২১ আগষ্ট (২০০৪ সাল) গ্রেনেড হামলায় মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আইভি রহমান সহ সকল শহীদদের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পরে গ্রেনেড হামলার সাথে জড়িতদের ফাসির দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়। শোকাবহ দিবসটি উপলক্ষে আজ শনিবার সকাল সাড়ে ১০ টার সময় গাংনী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক গোলাম মোস্তফার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস,মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান মুকুল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নাজমুল হুদা বিশ্বাস, গাংনী উপজেলা যুবলীগের সহসভাপতি ও সাবেক কাউন্সিলর নবীরউদ্দীন আহমেদ,উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহিদুজ্জামান শিপু, পৌর আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু, সেক্রেটারী আনারুল ইসলাম বাবু প্রমুখ।

গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ , কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক,রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, বিশিষ্ট আ.লীগ নেতা মনিরুজ্জামান আতু,বামন্দী ইউপিনয়ন আওয়ামীলীগের সেক্রেটারী ওবাইদুর রহমান কমল, জেলা ছাত্রলীগের সেক্রেটারী মুন্তাসির জামান মৃদুল, ছাত্রলীগের সাবেক সভাপতি সেন্টু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সেন্টু, পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম ও সেক্রেটারী মোহন, হাসিবসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল শেষে নেতা কমর্ী ও সমর্থকদের মাঝে তবারক বিতরণ করা হয়।
পরে গাংনী উপজেলা প্রেস ক্লাবের সামনে প্রধান সড়কে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের নেতৃত্বে গ্রেনেড হামলায় জড়িতদের ফাসির দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত হয়