গাংনীতে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত
গাংনী অফিসঃমেহেরপুরের গাংনী উপজেলার জােড়পুকুরিয়া-চেংগাড়া গ্রামের মধ্যবর্তি চােখতােলা নামক স্থানে সড়ক দূর্ঘটনায় রাজা মিয়া (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন।  নিহত রাজা মিয়া গাংনী উপজেলার ষােলটাকা ইউনিয়নের মহেষপুর গ্রামের বাসিন্দা ও জােড়পুকুরিয়া বাজার মসজিদের ঈমাম তারিকুজ্জামানের ছেলে। রাজা মিয়া গাংনী সরকারী ডিগ্রী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। রাজা লেখা-পড়ার পাশাপাশি  বাবার সাথে জােড়পুকুরিয়া বাজার সংলগ্ন স্থানে মুরগীর ব্যবসা করতেন।
সােমবার সন্ধায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর চােখতােলা শ্বশানঘাটের অদূরে নিহতের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান,রাজা মিয়া সন্ধ্যার সময় ব্যবসা প্রতিষ্ঠান থেকে মুরগীর মল-আবর্জনা ভ্যানে নিয়ে জােড়পুকুরিয়া বাজারের দিক থেকে চােখতােলা মাঠে ফেলার জন্য যাচ্ছিলেন। এসময় পথ চলতি যানবাহনে ধাক্কা লেগে সে গুরুতর ভাবে আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে,কর্তব্যরত চিকিৎসক মৃত ঘােষণা করেন।
এদিকে স্থানীয়রা আরাে জানান,কােন যানবাহনের সাথে রাজা মিয়ার ধাক্কা লেগেছে নির্দিষ্ট করে কেউই বলতে পারছেনা। কারণ দূর্ঘটনা স্থলে সন্ধ্যার সময় অন্ধকার ও যানবাহনের ভীড় ছিল।
নিহত রাজা মিয়ার সহপাঠি শামীমুজ্জামান জানান,রাজা ছিল নব বিবাহিত। সে লেখাপড়ার পাশাপাশি বাবার সাথে মুরগীর ব্যবসা করতাে। রাজা ছিল মিষ্ট ভাষি। সে সবার সাথে মিলেমিশে চলতাে। তার এমন মৃত্যু যেনাে মেনে নেয়ার নয়।
গাংনী থানার ওসি বজলুর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান,ঘটনাস্থলে পুলিশ পাঠানাে হয়েছে।