তিতুদহ প্রতিনিধি:চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত গড়াইটুপি ইউনিয়নে আসন্ন ইউনিয়ন নির্বাচনী নৌকা প্রতীকের প্রচার-প্রচারণা ও রমরমা ভোটের আমেজ। ভোটারদের দ্বারে দ্বারে স্থানীয় নেতাকর্মী নিয়ে ভোট প্রার্থনা করছেন নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুর রহমান রাজু।

গতকাল বিকেল পাঁচটা থেকে প্রচার প্রচারণা শুরু করেন তিনি গভীররাত পর্যন্ত গবর গাড়া সড়াবাড়িয়া সুজায়েতপুর গোষ্টবিহার,কালুপোল, খাড়াগোদা,গড়াইটুপিসহ বেশ কয়েকটি গ্রামে পথসভা করেন।
গবর গাড়া গ্রামে পথসভা অনুষ্ঠানে ফুলের মালা দিয়ে শফিকুর রহমান রাজু কে বরণ করলেন গবর গাড়া গ্রামের যুবসমাজ।

এ সময় তিনি নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে বলেন,জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে।উন্নয়নের ছোয়া লেগেছে শহর থেকে গ্রাম পর্যায়ে।আসন্ন ইউপি নির্বাচন পরিষদ নির্বাচনে নবগঠিত গড়াইটুপি ইউনিয়নে জননেত্রী যাকে যোগ্য মনে করে নৌকার মাঝি হিসেবে আমাদের মাঝে দিয়েছেন। তাকে বিজয়ী করতে আমাদেরকে মানুষের দ্বারে দ্বারে ভোট চেতে হবে।অতীতের ভুল-ভ্রান্তি ভুলে ব্যক্তি ইমেজে রাজুকে না,দলীয় ইমেজে নৌকাকে বিজয়ী করতে হবে। নির্বাচনী আচরণ বিধি মেনে আপনারা কাধে কাধ মিলিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করবেন।পথসভা অনুষ্ঠানে সাথে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান আলি আহাম্মেদ হাসানুজ্জামান মানিক, কুতুবপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান, থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, সবুর, ৯ নং ওয়ার্ডের সভাপতি হান্নান সিকদার, সেক্রেটারি আউয়াল,সাধারণ সম্পাদক আলী আকবর শিকদার, ৯নং ওর্য়াডের মেম্বার পদপ্রার্থী শাহ আলম বাচ্চু, পথসভা অনুষ্ঠানটি পরিচালনা করেন গিরিশ নগর মাধ্যমিক বিদ্যালয়ের শাহ আলম মাস্টার, পথসভায় আরো উপস্থিত ছিলেন শঙ্করচন্দ্র ইউনিয়ন আ.লীগের সেক্রেটারি নিলুয়ার হোসেন,শঙ্করচন্দ্র ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সবুর হোসেন ,তিতুদহ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আসাদুল ইসলাম রোকন,কুতুবপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জিল্লুর রহমান।এছাড়াও উপস্থিত ছিলেন ,আরিফুল ইসলাম (পিলু),আবু সাইদ,শুসান্ত,কালু, শ্যামল, আসাদুল,ফিরোজ, ওয়াজ,মিল্টন,লিটন,মশিয়ার, মানোয়ারসহ গড়াইটুপি ইউনিয়নের মুক্তিযোদা এবং আ.লীগ ও তার অঙ্গসংগঠনের শত শত নেতৃবৃন্দ।