এম এ আর মাহফুজ:চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত গড়াইটুপি ইউনিয়নে আসন্ন ইউনিয়ন নির্বাচনী পথ সভা ও প্রচার-প্রচারণার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল কালুপোল প্রাইমারি স্কুল মাঠে বিকেল সাড়ে ৫টার দিকে পথসভার সূচনা করে বক্তব্য রাখেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনসুর বাবু।

এ সময় আ.লীগের নৌকার কান্ডারী শফিকুর রহমান রাজু বলেন,দীর্ঘ প্রতীক্ষার পর আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে এ নির্বাচন। এ নির্বাচন সম্পন্ন ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে এবং এই নির্বাচন হবে সূক্ষ্ম ও দুর্নীতিমুক্ত। তাই জনগণ নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবে ও তাদের মনোনীত যোগ্য প্রার্থীকেই ভোট প্রদান করবে। বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে।মহামারী করোনা ভাইরাসের কারনে দেশের অপূরনীয় অর্থনৈতিক ক্ষতি মোকাবিলা করে দেশ স্বাভাবিক অবস্থায় ফিরবে।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন দলীয় প্রতিকে ইভিএম পদ্ধতিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।গভীররাত পর্যন্ত গোষ্টবিহার,কালুপোল, খাড়াগোদা,গড়াইটুপিসহ বেশ কয়েকটি গ্রামে পথসভা করেন। প্রধান অতিথি আলী মনসুর বাবু তার বক্তব্যে বলেন তিনি নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে বলেন,জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে।উন্নয়নের ছোয়া লেগেছে শহর থেকে গ্রাম পর্যায়ে।আসন্ন ইউপি নির্বাচন পরিষদ নির্বাচনে নবগঠিত গড়াইটুপি ইউনিয়নে জননেত্রী যাকে যোগ্য মনে করে নৌকার মাঝি হিসেবে আমাদের মাঝে দিয়েছেন। তাকে বিজয়ী করতে আমাদেরকে মানুষের দ্বারে দ্বারে ভোট চেতে হবে।অতীতের ভুল-ভ্রান্তি ভুলে ব্যক্তি ইমেজে রাজুকে না,দলীয় ইমেজে নৌকাকে বিজয়ী করতে হবে।হঠকারীদের ছাড় দেয়া হবেনা।নির্বাচনী আচরণ বিধি মেনে আপনারা কাধে কাধ মিলিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করবেন।
এ সময় অন‍্যান‍্য বক্তারা বলেন আসন্ন ইউপি নির্বাচনে জেলা ও থানা আলীগের নেতৃবৃন্দ বিচার বিশ্লেষন করে ৩ জনের দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেন জননেত্রী শেখ হাসিনার কাছে।দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেন।এ নৌকা একা আমার না নৌকা জননেত্রী শেখ হাসিনার।এ নৌকা আ.লীগের।আজ আপনারা আমার বাবার সহযোদ্ধা তার সাথে সুখে দু:খে পাশে থেকেছেন।নিজের সবটুকু উজার করে আপনাদের সাথে নিয়ে জনগণের খেদমত করেছেন।তিনার অসমাপ্ত কাজ করার জন্য আপনাদের দোয়া ও সমর্থন কামনা করি ।আপনাদের উপস্থিতি আমাকে ধন্য করেছে।আপনাদের অবদান অনস্বীকার্য। জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করার জন্য যা করার আপনারা করবেন আশা করি।
পথসভা অনুষ্ঠানে সাথে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন দর্শনার পৌর মেয়র মতিয়ার রহমান,চুয়াডাঙ্গা সদর থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক,শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক ফাতরুজ্জামান মাস্টার, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলি আহাম্মেদ হাসানুজ্জামান মানিক,শঙ্করচন্দ্র ইউনিয়ন আ.লীগের সেক্রেটারি নিলুয়ার হোসেন,শঙ্করচন্দ্র ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সবুর হোসেন ,তিতুদহ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আসাদুল ইসলাম রোকন,কুতুবপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জিল্লুর রহমান।এছাড়াও উপস্থিত ছিলেন প্রভাষক আবুল কাশেম,আরিফুল ইসলাম (পিলু),আবু সাইদ,শুসান্ত,কালু, শ্যামল, আসাদুল,ফিরোজ, ওয়াজ,মিল্টন,লিটন,মশিয়ার, মানোয়ারসহ গড়াইটুপি ইউনিয়নের মুক্তিযোদা এবং আ.লীগ ও তার অঙ্গসংগঠনের শত শত নেতৃবৃন্দ।