করোনা মোকাবেলায় দর্শনা থানা পুলিশের
সচেতনতা কার্যক্রম ও মাস্ক বিতরণ


দর্শনা অফিসঃ কোভিড-১৯ করোনা ভাইরাসেরের ২য় ঢেউ মোকাবিলায় সচেতনতা বৃদ্ধির লক্ষে দর্শনায় প্রচারাভিযানের র্যালী কার্যক্রম ও মাস্ক বিতরণ করা হয়েছে।

গতকাল রবিবার বিকাল ৫টায় দর্শনা থানা হতে জনসচেতনা মূলক একটি বর্ণাঢ্য র্যালী বের করে দর্শনা থানাধীন দর্শনা পুরাতন বাজার, রেলবাজার, বাসস্ট্যান্ড সহ গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে ঘুরে মাস্ক বিহীন পথচারীদের মাঝে ও বিভিন্ন যানবাহনের চালকদের মাঝে এই সচেতনতা প্রচারণা চালায় দর্শনা থানা পুলিশ।

  1. বাংলাদেশ পুলিশ কর্তৃক আয়োজিত একযোগে সারা দেশ ব্যাপী সকল পুলিশ স্টেশনে বৈশ্বিক মহামারী করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে মাস্ক ব্যবহারের অভ্যাস গোড়ে তুলবার জন্য পথসভা, র্যালি ও মাস্ক বিতরণ কর্মসূচি পালনের অংশ হিসাবে এ সচেতনা মূলক অভিযান চালান দর্শনা থানা পুলিশ।
    এই সচেতনতা মূলক প্রচারণা অনুষ্ঠানে দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান কাজল বলেন, দেশে কোভিট-১৯ করোনা ভাইরাসেরের ২য় ঢেউ এর আক্রমণ দিন দিন বাড়ছে। তাই আমাদের সকলকে সচেতন হতে হবে।
  2. অযথা বাইরে ঘুরাঘুরি করা থেকে বিরত থাকতে হবে। মাস্ক পরিধান ও নিয়োমিত হাত পরিস্কার রাখতে হ্যান্ড-স্যানিটাইজার ব্যবহার করতে হবে। নিজের পাশাপাশি অন্যজনকে সচেতন হতে উদ্বুদ্ধ করতে হবে।
    এ সচেতনা মূলক প্রচারভিযানে আরও উপস্থিত ছিলেন, দর্শনা প্রেসক্লাব এর সভাপতি মনিরুজ্জামান ধীরু, সাধারন সম্পাদক হারুন রাজু, দর্শনা সাংবাদিক সমিতির সভাপতি আওয়াল হোসেন, দর্শনা প্রেসক্লাব এর
    সাবেক সভাপতি হানিফ মন্ডল, ইকরামূল হক পিপুল, সাধারন সম্পাদক চঞ্চল মেহমুদ, আহসান হাবিব মামুন, দর্শনা থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মাহবুবুর রহমান, সেকেন্ড অফিসার সাব ইন্সপেক্টর জাকির হোসেন, শরিফুল ইসলাম ও থানার সকল অফিসার সহ পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।