করোনার সংক্রমণ রোধে চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান স্বাস্থ্যবিধি না মানায় পথচারী ও দোকান মালিককে জরিমানা
স্টাফ রিপোর্টারঃ চুয়াডাঙ্গায় করোনার সংক্রমণ রোধে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তারা কাজ করে চলেছেন। সচেতনতামুলক প্রচার, লিফলেট, মাস্ক বিতরণসহ বিভিন্ন প্রচার চালিয়ে মানুষকে সতর্ক করছেন। সেইসাথে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গতকাল জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়েছে।
গতকাল সোমবার বেলা ১১ টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নেজারাত ডেপুটি কালেক্টর আমজাদ হোসেনের নেতৃত্বে চুয়াডাঙ্গা বড়বাজারের শহীদ হাসান চত্বরে অভিযান চালানো হয়। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় পথচারীদের মোট ৪টি মামলায় ২ হাজার ৩শ’ টাকা জরিমানা করা হয়।
অপরদিকে, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমানের নেতৃত্বে ভালাইপুর মোড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। মাস্ক ব্যবহার না করা এবং স্বাস্থ্য বিধি না মানার অপরাধে সংক্রামক রোগ ( প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নিমূল) আইন, ২০১৮ এর ২৪ (১)ধারায় ৪টি মামলায় ৪ জন কে ১ হাজার ৯শ’ টাকা জরিমানা করা হয়।
এ সময় জনগনের মাঝে মাস্ক বিতরণ করা হয়।  সহযোগিতায় ছিলেন ভ্রাম্যমাণ আদালতের পেশকার   সোবহান আলী ও অফিস সহায়ক আরমান আলী   এবং গোকুলখালী ফাঁড়ি  পুলিশের চৌকস দল । জনস্বার্থে এ অভিযান চলতে থাকবে।