‘এখন অনেক ভালো আছি’ অভিনেতা আবুল হায়াত

পশ্চিমাঞ্চল বিনোদন ডেস্ক:দেশের বর্ষিয়ান অভিনেতা আবুল হায়াতের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। রাজধানীর ইউনাইটেড হাসপাতালের করোনা কেয়ার ইউনিটে চারদিন ধরে চিকিৎসা শেষে রবিবার তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। সোমবার আবুল হায়াত নিজেই এ তথ্য জানিয়েছেন।

৭৭ বছর বয়সী এই অভিনেতা জানান, আল্লাহর রহতমে এখন অনেক ভালো আছি। প্যারামিটারগুলো করে এখন সিসিইউ থেকে ক্যাবিনে এসেছি। এখনও তার অক্সিজেন প্রয়োজন হয়নি আবুল হায়াত। হাসপাতালের চিকিৎসক, নার্সদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

করোনা ভাইরাস শনাক্তের পর বুধবার রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হার্টের পূর্ব জটিলতা থাকায় ও বয়সের কারণে বাড়তি সতর্কতা অবলম্বনের জন্য তাকে সিসিইউতে রাখা হয়েছিল।

মঙ্গলবার তার করোনা ভাইরাস পরীক্ষা করার কথা রয়েছে; রিপোর্ট পাওয়ার পর জানা যাবে, তিনি কবে নাগাদ হাসপাতাল ছেড়ে বাসায় ফিরতে পারবেন।

১৯৬৯ সাল থেকে টিভি নাটকে অভিনয় করছেন তিনি; দীর্ঘ ক্যারিয়ারে নাটকের পাশাপাশি ‘অজ্ঞাতনামা’. ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত।