আলমডাঙ্গা পৌরসভায় পানির পাইপ লাইন স্থাপন ও ড্রেন নির্মাণ উদ্বোধনে  এমপি ছেলুন জোয়ার্দ্দার
দেশের উন্নয়নে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি
আলমডাঙ্গা অফিসঃ চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন বলেছেন, ইচ্ছা থাকলে দেশের উন্নয়ন করা সম্ভব,আমরা উন্নয়নে বিশ্বাস করি, দেশেন উন্নয়নে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।
মঞ্চে এসে দু’চারটে কথা যারা বলে যান,তাতে দেশের উন্নয়ন হয়না।উন্নয়ন করতে হলে স্বদইচ্ছা থাকা প্রয়োজন,যা আমরা কাজ করে দেখিয়েছি। মাত্র ১২ বছর ক্ষমতায় এসে জননেন্ত্রী হাসিনা বাংলাদের
জীবন মান অনেক উন্নত করেছেন।আমরা চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় যে উন্নয়ন করেছি তা কোন সরকারের আমলে করতে পারেনি।
আজ পৌর সভায় ১০ কোটি টাকার সুপেয় পানী সরবরাহ ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হল,এবং পৌর যে সামান্য কাজ বাকি থাকলো তা অতি সত্তর করা হবে । তিনি বলেন,
আমরা স্বাধীনতার ৫০ বছর পূর্তি পালন করতে যাচ্ছি। জাতীর পিতা বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন সুখি সমৃদ্ধ শীল,ক্ষুধামুক্ত,দারিদ্রমুক্ত একটি সোনার বাংলার,কিন্ত উনি তা বাস্তবে দেখে যেতে পারেন নি,উনার সুযোগ্য কন্যা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা তা বাস্তবে রুপ দিচ্ছে।বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল,অনেক দেশ আজ বাংলাদের মত হতে চায়।
তিনি গতকাল মঙ্গলবার বেলা ১২ টার দিকে পৌর সভার চাতাল মোড়ে
বাংলাদেশের ২৩ টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প (GOB-IDB) এর আওতায় আলমডাঙ্গা পৌরসভায় পানি সরবরাহের ৩৬.৪৫ কি.মি পাইপ লাইন স্থাপন ও ৫.২৭ কি.মি. ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে   এসব কথা বলেন।
 আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাসান কাদির গনুর সভাপতিত্ব করেন। সভাপতির বক্তব্যে পৌর মেয়র হাসান কাদির গনু বলেন,আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের শেষ ঠিকানা আমার প্রাণ প্রিয় নেতা ছেলুন ভাইয়ের কাছে চির কৃতজ্ঞ,কৃতজ্ঞ আলমডাঙ্গা পৌর বাসির কাছে,যারা বার বার আমাকে নির্বাচিত করেছেন।আপনাদের ঋণ আমি কোন দিন ভুলব না।নির্বাচনের আগে ৩৩ টি রাস্তার কাজ শুরু করেছিলাম,ইতোমধ্যে অনেক কাজ সম্পন্ন হয়েছে,এই কাজও করোনার কারনে শুরু করতে দেরী হয়ে গেল,তারপরও আজ শুভ উদ্বোধন করা হল। আশা করি পৌর বাসিকে নাগরিক সুবিধা দিতে আমরা কোন কার্পন্য করব না।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশের ২৩ টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প পরিচালক ওয়াজেদ আলি, চুয়াডাঙ্গা জনসাস্থ্য অধিদপ্তরের নির্বাহি প্রকৌশলী খন্দকার এরশাদুজ্জামান মৃদুল, আলমডাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার মোঃ লিটন আলি, জেলা আওয়ামীলিগের সহ-সভাপতি খুস্তার জামিল,  চুয়াডাঙ্গা সাবেক মেয়র ও জেলা আওয়ামীলিগের যুগ্ন-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়াদ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মাসুজ্জামান লিটু বিশ্বাস, মুন্সী আলমঙ্গীর হান্নান, আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলিগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুল আলি মাস্টার, যুগ্ম সম্পাদক রবিউল হক, পৌর আওয়ামীলিগের সভাপতি দেলোয়ার হোসেন, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়াদ্দার অনিক, আলমডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমুন আহমেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজি মারজাহান নিতু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, আতিয়ার রহমান,ক্রীড়া সম্পাদক মহিদুল ইসলাম মহিদ,আলমডাঙ্গা বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, খাদেমপুর ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি হাফিজুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক মোজাহেদুর রহমান জোয়াদ্দার লোটাস,পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হকসহ পৌরসভার সকল কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *