আলমডাঙ্গা উপজেলা ও চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদলের নবগঠিত কমিটি বাতিলের দাবীতে আলমডাঙ্গায় প্রতিবাদ সভা
আলমডাঙ্গা অফিস : আলমডাঙ্গা উপজেলা ও চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদলের নবগঠিত কমিটি বাতিলের দাবীতে আলমডাঙ্গায় যুবদলের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সমাবেশে উল্লেখ করা হয় আলমডাঙ্গা উপজেলা ও চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বাতিল করে নতুন একটি অসাংগঠনিক কমিটি প্রদান করেছে। যা দলের নেতা কর্মিরা কোন ক্রমেই মেনে নিতে পারেনা। শনিবার বিকেলে হাজী মোড়ে অনুষ্ঠিত এই প্রতিবাদ  ও আলোচনা সভায় বক্তব্য রাখেন আলমডাঙ্গা উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক মাগরিবুর রহমান। তিনি বলেন,ঘোষিত কমিটিতে চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি ও সাধারন সম্পাদকের অনুমোদন নেই। আরও উল্লেখ করা হয় আলমডাঙ্গা উপজেলা যুবদলের ঘোষিত কমিটির  আহব্বায় খাইরুল আলম দীর্ঘদিন ঢাকায় বসবাস করতো। এবং ঢাকায় থাকাকালিন আদম ব্যবসার সাথে জড়িত ছিলেন,জাল পাসপোর্ট ও বিদেশে পাঠানোর নামে অর্থ আত্মসাত এর ঘটনায় র্যাবের হাতে গ্রেফতার হয়। স্থানীয় যুবদলে তার কোন অবদান নেই। অন্যদিকে
সদস্য সচিব রফিকুল ইসলাম বিদেশ চাকরী করে সম্প্রতি দেশে ফিরেছে।   স্থানীয় যুবদলে তাদের কোন অবদান নেই। টাকার বিনিময়ে তারা জেলা যুবদলের সভাপতি সম্পাদকের স্বাক্ষরবিহীন তালিকা নিয়ে হঠাৎ নতুন কমিটি গঠন করেছে।
  কেন্দ্রের এই অসাংগঠনিক কমিটির অনুমোদন দেওয়ায় আলমডাঙ্গা উপজেলা ও চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদল নেতৃবৃন্দ তীব্র নিন্দা জ্ঞাপন করছে । একই সাথে উক্ত কমিটি বাতিল করে নতুন কমিটি গঠন করার দাবি জানিয়েছে আলমডাঙ্গা উপজেলা যুবদলের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন  উপজেলা যুবদলের সাবেক আহব্বায়ক ওলিদুল রহমান বাবু, আলমডাঙ্গা পৌর যুবদলের সদস্য সচিব আব্দুল কাদের, যুবদল নেতা চিনির উদ্দিন, আমিরুল ইসলাম, সুন্নত আলী, বাবু খাঁ, জুয়েল মাহমুদ, রমজান, খাইরুল ইসলাম, ডা: রিপন, তরিকুল ইসলাম, আতিয়ার রহমান, রানা, রহিদ, সাগর, মাহাবুব আকাশ, সবুজ, সোহাগ, মঞ্জু, নাইম,শাকিল, আরিফুল, রোমন, পলাশ, জনি, আলিফ, শহিদুল, বাপ্পি,  রকি, রনি, রিন্টু, আল সানি, বাপ্পি, দেলোয়ার, আলা উদ্দিন, শামীম রেজা সাগর,  ছাত্রদল নেতা আশিকুর রহমান, জাহিদ, রাশেদ, লিখন, সুমন, সাজু, আবির প্রমুখ।