করোনা থেকে রক্ষা পেতে সবাইকে নিতে হবে টিকা

আলমডাঙ্গা অফিস : আলমডাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ ই আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার বেলা ১১টার দিকে আলমডাঙ্গার আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। প্রধান অতিথির বক্তব্যে এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন,করোনাকালিন সময় তাই স্বল্প পরিসরে জাতির জনক বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী পালন করতে হবে। প্রত্যেক ইউনিয়নে মাইকে বঙ্গবন্ধুর ভাষন বাজাবেন। মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করতে হবে। তিনি বলেন,আজকে ভয়াবহভাবে করোনা ছড়িয়ে পড়েছে। করোনার থেকে রক্ষা পেতে সবাইকে টিকা গ্রহণ করতে হবে। আজ (৭ আগস্ট) থেকে ওয়ার্ডে ওয়ার্ডে টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। সবাইকে টিকা নেওয়ার জন্য উদ্বুদ্ধ করতে হবে। মাস্ক পরিধান এবং সাবান পানি দিয়ে হাত ধুতে হবে।দলের নেতা কর্মিদের এ ব্যাপারে সজাগ হতে হবে।

আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব হাসান কাদির গনুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাষ্টারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুর রশিদ মোল্লা,চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, মুফতি মাসুদ উজ্জামান লিটু,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান সদস্য শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবর রহমান, সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল্লা, পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন,
সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাজী রবিউল হক,
সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, আতিয়ার রহমান,পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু মুসা, সাবেক সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সালমুন আহম্মেদ ডন,
পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান পিন্টু,
১নং ওয়ার্ড আওয়ামী সাধারণ সম্পাদক ও বণিক সমিতির সাধারণ বিশিষ্ট ব্যবসায়াী কামাল হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামী সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলাম,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর স্বপন। রিপন,উৎপল,সদস্য গোলাম সরওয়ার সদু,ুউপজেলা যুবলীগের আহবায়ক আহসান উল্লাহ্, যুগ্ম আহবায়ক সাজ্জাদুল হক স্বপন, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাকিব,তমাল,হাসান প্রমূখ।
কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু সাঈদ পিন্টু, হারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশিকুজ্জান ওলটু,ভাংবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহাগ,খাদেমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবলু, চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাতেন,গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আবু তাহের,খাসকররা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রুন্ন, ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিপু মাস্টার ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান তরিকুল ইসলাম, কালিদাস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন,বাড়াদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাল্টু, জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান প্রমূখ।
অনুষ্ঠিত সভায় সর্বসাকুল্যে সিদ্ধান্ত গৃহীত হয় যে,১৫ ই আগষ্ট বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে স্ব স্ব এলাকার মসজিদে বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *