আলমডাঙ্গার ওয়াপদা এলাকায়  ছাত্রলীগের মত বিনিময় সভা
আলমডাঙ্গা অফিসঃ আলমডাঙ্গার পৌর এলাকার ১ নং ওয়ার্ডে ছাত্রলীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার বিকেলে পৌর এলাকার ওয়াপদা মাঠ প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড সালমুন আহম্মেদ ডন। প্রধান অতিথির বক্তব্যে সালমুন আহমেদ ডন বলেন,ছাত্রলীগ হলো একটি আদর্শিক সংগঠন। ব্যক্তির মৃত্যু হতে পারে। আদর্শের মৃত্যু হয় না। আদর্শ চলবে যুগ থেকে যুগান্তরে,প্রজন্ম থেকে প্রজন্মে। আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব হয়তো আমাদের মাঝে নেই,কিন্তু তার রেখে যাওয়া আদর্শে এখনও আমরা পথ চলছি,যতদিন এই বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধুর আদর্শ এই বাংলায় থাকবে। ঠিক তেমনি আরেকটি নাম আমাদের এই চুয়াডাঙ্গাতে।  জননেতা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।যিনি বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক হিসেবে এই চুয়াডাঙ্গার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। চুয়াডাঙ্গাকে যার নেতৃত্বে সন্ত্রাস মুক্ত হয়েছে সেই নেতা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ভাই। যার হাত ধরে বহু নেতার জন্ম হয়েছে। যে নেতার দেখানো পথ ধরে আমরা ঐক্যবদ্ধভাবে কাধে কাধ মিলিয়ে একসাথে পথ চলি।
  ১ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মেহেদি হাসান শান্ত’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর আলাল উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন  আলমডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, যুগ্নসম্পাদক হাসানুজ্জামান, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন বাদশা, ।
আলমডাঙ্গা পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাহিদ হাসান তমাল, পৌর আওয়ামীলিগের দপ্তর সম্পাদক মাসুদ সালেহিন উৎপল, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আনিসুজ্জামান রিমন, উপজেলা ছাত্রলীগ  নেতা রাকিব আহাম্মেদ(রকি), আব্দুল্লাহ আল সাকিব, সজিব হোসেন, পৌর ছাত্রলীগ নেতা রিদয় আহমেদ টিটন, সৈকত,শাহরিয়ার শিহাব, রোমান
কলেজ ছাত্রলীগ নেতা আসিফ ইকবাল অটল, ইমন, মাসুদ, শিহাব, রোহান, রাছেল, নাসিম, চঞ্চল, লিখন, অন্তর, ফাহিম, মিথুন প্রমুখ