স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য পদের শূন্য আসনের উপ-নির্বাচন আগামী ১০ ডিসেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হবে। গত ৩ নভেম্বর নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ উপসচিব মোহা. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে। রিটার্নিং কর্মকর্তা তারেক আহম্মেদ নির্বাচন সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছেন। নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন আগামী ১৫ নভেম্বর। বেলা ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচনে জেলা নির্বাচন কর্মকর্তা তারেক আহমেদ রিটার্নিং কর্মকর্তা হিসেবে এবং আলমডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা এমএজি মোস্তফা ফেরদৌস সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।
চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য ৮নং ওয়ার্ড সদস্য আসাবুল হক ঠা-ু গত ২৭ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে আসনটি শূন্য হয়। ৮নং ওয়ার্ড ভাংবাড়িয়া, কুমারী ও হারদী ইউনিয়ন গঠিত হয়েছে। এই ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্যরা ভোট দিতে পারবেন।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা তারেক আহম্মেদ জানান, আগামী ১৫ নভেম্বর মনোনয়নপত্র গ্রহণের শেষ দিন রয়েছে। মনোনয়নপত্রের সাথে ৫ হাজার টাকা জামানত, ১৫০০ টাকা সিডি গ্রহণ এবং প্রার্থীরা ১ লাখ ১০ হাজার টাকা ব্যয় করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *