আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর সবরকম সেবা চালু করা হয়েছে -ছেলুন জোয়ার্দ্দার এমপি

জেলা ভিত্তিক খবর

চুয়াডাঙ্গায় সমাজসেবার আর্থিক অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে ছেলুন জোয়ার্দ্দার এমপি


আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর সবরকম সেবা চালু করা হয়েছে -ছেলুন জোয়ার্দ্দার এমপি

ষ্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলায় ক্যান্সার ৪৬, কিডনী ১৩, লিভার সিরোসিস ৩ , ষ্ট্রোকে প্যারালাইজড ৯, জন্মগত হৃদরোগ ১৩ ও থ্যালাসেমিয়া ৪ আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচীর আওতায় সর্বমোট ৮৮ জন রোগীর মাঝে ৪৪ লক্ষ টাকার এবং ৫৪ টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে ৯ লাখ ৬৮ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়।
এ উপলক্ষে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আজ সারা বাংলাদেশে যে উদ্যোগ নিয়েছেন, বিগত আমলে কোন সরকার তা নিতে পারে নি। আজকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শহর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলে সেবা পৌঁছে দিচ্ছেন। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর সবরকম সেবা চালু করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটা সেক্টরে উন্নয়নের ছোঁয়া লাগিয়েছেন।

চুয়াডাঙ্গা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক আবু তালেবের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক সিদ্দিকা সোহেলী রশীদ, জাতীয় সমাজকল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পিপি অ্যাড. শামসুজ্জোহা।
উপস্থিত ছিলেন দামুরহুদ উপজেলা সমাজসেবা অফিসার সানোয়ার হোসেন,চুয়াডাঙ্গা সদর উপজেলা সমাজ সেবা অফিসার মৌমিতা পারভীন,সরাকারি শিশু পরিবার বালিকা এর অফিসার রোমানা বিলকিস তুরানী,শহর সমাজ সেবা অফিসার মিজানুর রহমান,চুয়াডাঙ্গা সদর হাসপাতাল’র সমাজ সেবা অফিসার মুরাদ হোসেন সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *